মেনু নির্বাচন করুন

শ্রেষ্ঠ/সেরা উদ্যোক্তা হিসেবে নির্বাচিত হয়ে পুরুস্কার পেলাম

কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০১৪ এর নানা আয়োজন ও পুরুস্কার বিতরনীর মাধ্যমে সমাপনী ঘটে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খোকসা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো: সদর উদ্দিন খান। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জনাব মুজিব-উল-হক ফেরদৌস অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও আইসিটি) এবং মেলার সভাপতিত্ব করেন খোকসা উপজেলা নির্বাহী অফিসার জনাব আবু হেনা মো: মুস্তাফা কামাল। উপজেলা ডিজিটাল উদ্ভাবনী মোলা-২০১৪ এর খোকসা উপজেলার শ্রেষ্ঠ/সেরা উদ্যোক্তা হিসেবে নির্বাচিত হয়ে পুরুস্কার গ্রহন করেছি।

 

অর্জন- এর আগে আমি- ১. ২০১১ ইং সালে কুষ্টিয়া জেলার সফল/সেরা উদ্যোক্তা ২. ২০১৩ ইং সালে কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ/সেরা উদ্যোক্তা ৩. ২০১৩ ইং সালে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ/সেরা ইউআইএসসি ৪. প্রতিবারের ন্যায় এবারেও ২০১৪ ইং সালে কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার শ্রেষ্ঠ/সেরা উদ্যোক্তা হিসেবে নির্বাচিত হয়ে পুরুস্কার পেয়েছি।

 

আমি গত ৩১-১০-২০১০ ইং সালে উদ্যোক্তা হিসেবে ইউআইএসসিতে যোগদান করি এবং এই ৩ বছর ৬ মাস ৭ দিনের ব্যবধানে আপনাদের সবার দোয়া মহান আল্লাহর অশেষ রহমতে এই ক্ষুদ্র পরিসরে আমার এই ছোট্র জীবনে এতো বড় অর্জন করতে পেরে আমি মনে করি আমার উদ্যোক্তা জীনব সার্থক ও সফল।

 


Share with :

Facebook Twitter